জাতীয়

ভৈরব পুলিশের সোর্স পরিচয়ে ছিনতাই।


জয়নাল আবেদীন রিটন, বিশেষ প্রতিনিধি
কিশোরগঞ্জের ভৈরব রেলওয়ে নতুন সেতুর উপর দিয়ে যাবার সময় পুলিশের সোর্স পরিচয়ে রেজাউল করিম ( ২৮) নামে এক পথচারিকে ছুরিকাঘাত করে মারাত্বক আহত করেছে।   সে নরসিংদী জেলার মনোহরদী থানাধিন সোতীরগাঁও গ্রামের নঈম উদ্দিন মিয়ার ছেলে। আজ রবিবার বিকেল চারটার সময় রেলওয়ের নতুন ব্রীজের  ওপর  এ ঘটনা ঘটে।
আহত রেজাউল করিম জানান, সে তার ব্যাক্তিগত কাজে ভৈরব থেকে হেটে রেলওয়ে ব্রীজের উপর দিয়ে আশুগঞ্জ যাচ্ছিল। ব্রীজের মাঝ পথে যাবার পর তিন জন যুবক নিজেদেরকে প্রথমে পুলিশের সোর্স পরিচয়ে রেজাউলের ব্যাগ তল্লাশী করে ।
তল্লাশী করে তার সাথে থাকা পাসপোর্ট পেয়ে বলে তোর সাথে যা আছে সব দিয়েদে। নইলে পাসপোর্ট পানিতে ফেলে দেব। রেজাউল পাসপোর্ট ফিরিয়ে নিতে জোড় জবরদস্তি করলে ছিনতাইকারিরা তাকে এলোপাতারী ছুরিকাঘাত করে ব্রীজের উপর ফেলে রেখে চলে যায়। ছিনতাইকারিরা তার সাথে থাকা মোবাইল ও টাকা নিয়ে যায়। রক্তাক্ত অবস্থায় ব্রীজের ওপর পড়ে থাকতে দেখে রেজাউলকে অন্য পথচারিরা উদ্ধার করে চিকিৎসা দিতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।  রেজাউল এখনো পর্যন্ত থানায় কোন অভিযোগ দেয়নি। তার লোকজন আসলে থানায় অভিযোগ দিবে বলে জানায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *