জাতীয়

ভৈরব চেম্বারের নির্বাচনে সভাপতি হুমায়ুন কবির, সিনিয়র সহ-সভাপতি মোশারফ ও সহ-সভাপতি জাবেদ নির্বাচিত

সোহেল উর রহমান , ভৈরব প্রতিনিধি :

আজ শনিবার উৎসাহ উদ্দীপনা ও উৎসবমুখর পরিবশে অনুষ্ঠিত হয়েছে ভৈরব চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র দ্বি-বার্ষিক নির্বাচন। ওই নির্বাচনে আলহাজ্ব হুমায়ুন কবির ৫৮০ ভোট পেয়ে সভাপতি পদে নির্বাচিত হয়। তার নিকটতম প্রতিদন্দ্বী বর্তমান সভাপতি আলহাজ্ব আব্দুল্লাহ আল মামুন পায় ৫৭৩ ভোট।
এছাড়াও সিনিয়র সহ-সভাপতি পদে আলহাজ্ব মোশারফ হোসেন ১০৭৬ ভোট ও সহ-সভাপতি পদে জাহিদুল ইসলাম জাবেদ ৬৭৭ ভোট পেয়ে নির্বাচিত হয়।
অপরদিকে পরিচালক পদে সর্বোচ্চ ১০৫৭ ভোট ভোট পেয়ে নির্বাচিত হয় মিজানুর রহমান পাটোয়ারী। নির্বাচিত অন্যান্য পরিচালকরা হলো- তারেক আহমেদ ভূইয়া, সৈকত আহমেদ জেমস, কাজী মাসুদ উর রহমান রনি, আনোয়ার হোসেন ইমরান, হাজী মো: সাজ্জাত হোসেন মামুন, নিজাম উদ্দিন সরকার, মো: হোসেন আলী, রাকিব হাসান রকি, হাজী এমরান মোল্লা তুহিন, মো: দেলোয়ার হোসেন, মো: সোহেল মিয়া, হাজী মো: আলাউদ্দিন ও মো: মোবারক হোসেন।
ভৈরব চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র ২০১৯-২১ কার্য নির্বাহী পরিষদের দ্বি-বার্ষিক নির্বাচন উপলক্ষে শহরের ভৈরব বাজারস্থ সরকারি কেবি পাইলট উচ্চ বিদ্যালয়ে সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। মোট ১৩২৫ ভোটের মধ্যে ১২৮০ ভোট কাস্ট হয়।
উল্লেখ্য, সভাপতি পদে আলহাজ্ব আব্দুল্লাহ আল মামুন, আলহাজ্ব মো: হুমায়ুন কবির, আরএ মারুকী শাহিন, সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব মোশারফ হোসেন, আতাউর রহমান কামাল, সহ-সভাপতি পদে জাহিদুল হক জাবেদ, খন্দোকার আবু কাউসার, মোস্তাফিজুর রহমান মানিক ও মনির হোসন প্রতিদ্বন্দ্বীতা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *