রাজনীতি

ভৈরব উপজেলা পরিষদ নির্বাচনের স্থগিত তিন কেন্দ্রের ভোট গ্রহণ ১৭ এপ্রিল আওয়ামী পরিবারের ভাইস চেয়ারম্যান প্রার্থীর নির্বাচন প্রত্যাহার

 

মো: শাহনূর, ভৈরব প্রতিনিধি:
গত ২৪ মার্চ তৃতীয়ধাপে অনুষ্ঠিত ভৈরব উপজেলা পরিষদ নির্বাচনে ক্ষমতাসীন একটি চিহ্নিত মহল ভোট ডাকাতি, অনিয়ম, জালিয়াতি ও ভোটারদের কেন্দ্রে যেতে বাধা দেয়ার অভিযোগে নির্বাচন প্রত্যাহারের ঘোষণা করেন ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী ও ভৈরব উপজেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মো: মোশারফ হোসেন।
ক্ষমতাসীন মহলটি প্রতিদ্বন্দ্বী বিএনপি প্রার্থীকে (চাপকল মার্কা) বিজয় করতে অবৈধভাবে সীল মেরে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ ও কলংকিত করে স্থানীয় সাংসদ আলহাজ্ব নাজমুল হাসান পাপনের ভাবমূর্তি ক্ষুন্ন করেন বলে সংবাদ সম্মেলন অভিযোগ করেন।

আজ সোমবার বেলা ১২ টায় ভৈরব প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মোশারফ হোসেন বলেন, গত ২৪ মার্চ নির্বাচনের দিন উপজেলার বিভিন্ন কেন্দ্রে প্রতিদ্বন্দ্বী প্রার্থীর চাপকল মার্কাকে বিজয়ী করতে ক্ষমতাসীন দলের একটি মহলের সহযোগিতায় উপজেলার বিভিন্ন ভোট কেন্দ্রে ভোট ডাকতি ও অবৈধভাবে সীল মারে। এর প্রতিবাদ করতে গিয়ে তিনি নির্যাতিত হন। এছাড়াও নির্বাচনের দিন তাঁর বিরুদ্ধে মিথ্যা অভিযোগ এনে একটি মামলা দায়ের করা হয়ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *