আওয়ামীলীগ বাংলাদেশ রাজনীতি

ভৈরব উপজেলা ও পৌর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন। সভাপতি পদে রায়হান ও সাধারণ সম্পাদক পদে জামাল নির্বাচিত

মোঃ শাহনূর,ভৈরব প্রতিনিধি:
কিশোরগঞ্জের ভৈরবে উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। জিল্লুর রহমান পৌর মিলনায়তনে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিসিবি সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য নাজমুল হাসান পাপন। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এডভোকেট মোল্লা মোঃ আবু কাউছার এবং উদ্বোধক হিসেবে ছিলেন কিশোরগঞ্জ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শরীফুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভৈরব উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোঃ সায়দুল্লাহ মিয়া, পৌর মেয়র এডভোকেট ফখরুল আলম আক্কাছ, জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান মির্জা সুলায়মান, এসএস বাকী বিল্লাহ, আতিক আহমেদ সৌরভ ,মতিউর রহমান, আবদুল আলীম, এম, এ হান্নান, শামীম আহমেদ খোকন, শেখ আলী মনসুর রাজু। আজকের সম্মেলনে উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি পদে আবদুল হেকিম রায়হান ও সাধারণ সম্পাদক পদে আফজাল হোসেন জামাল এবং পৌর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি পদে শামীম আহমেদ খোকন ও সাধারণ সম্পাদক পদে রাকিব রায়হান বিনাপ্রতিদ্বন্দিতায় নির্বাচিত হয়।
প্রধান অতিথি নাজমুল হাসান পাপন জাতীয় সংগীত বাজানোর মধ্য দিয়ে সম্মেলন অনুষ্ঠানটির প্রথম পর্ব শুরু করেন। এর আগে ভৈরব উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভার ওয়ার্ডগুলি থেকে হাজার হাজার নেতা কর্মী মিছিল করে অনুষ্ঠানে সমাবেত হয়। বিকালে অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এডভোকেট মোল্লা মোঃ আবু কাউছার উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবক লীগের নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকদের নাম ঘোষণার মধ্য দিয়ে সম্মেলনের সমাপ্তি ঘটে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *