রাজনীতি

ভৈরবে যুবদলের কর্মীসভায় বেগম জিয়ার মুক্তির শপথ

 

রাসেদুজ্জামান রাসেল:

ভৈরবে জাতীয়তাবাদী যুবদলের প্রতিনিধি ও কর্মীসভায় বক্তারা বলেছেন, খালেদা জিয়া আমাদের মা। আর মাকে কারগার থেকে মুক্ত করা শুধু নৈতিক নয়, ঈমানী দায়িত্ব। আমাদের মাকে অন্ধকার কারাগারে রেখে আমাদের প্রতিটি নেতা-কর্মী আজ হৃদয়ের রক্তক্ষরণ নিয়ে বেঁচে আছে। হৃদয়ের সেই দহণকে শক্তিতে রূপান্তর করে ঐক্যবদ্ধ হতে হবে। গণতান্ত্রিক আন্দোলন-সংগ্রামের মাধ্যমে গণতন্ত্রের আপোষহীণনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে হবে।

আজ শনিবার রাতে ভৈরব উপজেলা ও পৌর শাখা যুবদলের প্রতিনিধি ও কর্মীসভায় এইসব কথা বলেন বক্তারা। তারা আরও বলেন, বিএনপির ভাইস-চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের সোনালী ফসল ও তুখোর সাবেক নেতাদের নিয়ে বর্তমান যুবদলকে গঠন করা হচ্ছে। যাতে আগামীর আন্দোলন-সংগ্রামে এই যুবদলের কর্মীরা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারেন।

যুবদল ভৈরব উপজেলা শাখার সভাপতি মো: দেলোয়ার হোসেন সুজনের সভাপতিত্বে অনুষ্ঠিত ওই সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি আব্দুল খালেক হাওলাদার। বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি মো: জাকির হোসেন সিদ্দিক ও খন্দকার মাসুদুল হক মাসুদ।

সভায় কেন্দ্রীয় যুবদলসহ স্থানীয় যুবদলের নেতা-কর্মীরা বক্তব্য রাখেন। এর আগে নব্বইয়ের গণআন্দোলনের অন্যতমনেতা, ভৈরবের সন্তান মো: জাকির হোসেন সিদ্দিক যুবদল কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি নির্বাচিত হওয়ায় ভৈরবের যুবদল ও ছাত্রদলের পক্ষ থেকে তাঁকে সংবর্ধিত করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *