জাতীয় মাদক অভিযান

ভৈরবে মোবাইল মেকানিকসহ ১১ ছিনতাইকারি গ্রেফতার

সমাধান ডেস্ক: কিশোরগঞ্জের ভৈরবে চুরি ছিননতাই রোধে এবং মোবাইলের ই আই মি নাম্বার পরিবর্তনের অভিযোগে ভৈরব বাজারের মোবাইল মেকানিক সজীব আহমেদ সহ ১০ ছিনতাইকারিকে গ্রেফতার করেছে পুলিশ।
গ্রেফতাররা হলো – আরমান , আলী হোসেন, ইব্রাহিম, সবুজ , শুভ , মো. আলম , আলমগীর , সবুর মিয়া , মো. মামুন , জোনায়েত ও মোবাইল মেকানিক সজীব ।

ভৈরব থানার অফিসার ইনচার্জ মোখলেসুর রহমানের নেতৃত্বে বিশেষ অভিযান চালিয়ে শনিবার দিনব্যাপী শহরের বিভিন্ন পাড়া মহল­ থেকে ছিনতাইকারিদের গ্রেফতার করতে দুটি টিম বিভিক্ত হয়ে পৃথক পৃথক অভিযান চালায়। অভিযানে শহরের বিভিন্ন স্থান থেকে ১৩ টি দেশিয় ধারালো অস্ত্রসহ মোট এগার জনকে গ্রেফতার করা হয়।

জানা যায়,স¤প্রতি ভৈরবের বিভিন্ন স্থানে চুরি ছিনতাই ব্যাপক হারে বৃদ্ধি পায়। ছিনতাইকারিদের উপদ্রবে ভৈরববাসী অতিষ্ট হয়ে পড়ে। গত এক মাসে ছিনতাইকারিরা সাধারণ মানুষকে ছুড়িকাঘাত করে মারাত্মক জখমসহ সাথে থাকা টাকা ও মোবাইলসহ মূল্যবান সামগ্রী ছিনিয়ে নিয়ে যায়। ছিনতাই রোধে বিশেষ অভিযান চালিয়ে উলে­খিতদের আটক করে পুলিশ।

ছিনতাইকারিদের ভয়ে মানুষ দিনের বেলায়ও চলাচল করতে ভয় পেত ভৈরব শহরের বিভিন্ন রাস্তা দিয়ে চলাচল করতে। আটককৃতদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *