অপরাধ

ভৈরবে বিকাশ এজেন্সির লাখ লাখ টাকা আত্মসাধকারী জোসেফ গ্রেফতার

নিজস্ব প্রতিনিধি: ভৈরবে পাটোয়ারী এন্ড সন্স বিকাশ ব্যবসা প্রতিষ্ঠান এজেন্সির ক্যাশিয়ার আবু বক্কর সিদ্দিককে (জোসেফ) গ্রেফতার করেছে পুলিশ। গত ৫ জুলাই বিকাশ এজেন্সি মালিক মোঃ কামরুজ্জামান দোকানের ক্যাশের টাকার হিসাব দেখতে চাইলে সে বাইরে যাবার কথা বলে নিখোঁজ হয়।

জানা যায়, ওই ব্যবসা প্রতিষ্ঠান থেকে সে ৫১ লাখ টাকা আত্মসাৎ করেছে বলে গত সোমবার প্রতিষ্ঠানের ম্যানেজার কেফায়েত উল্লাহ বাদী হয়ে ভৈরব থানায় একটি মামলা করে। ঘটনার পর থেকে সে পলাতক ছিল। শনিবার রাত সাড়ে ৮ টায় তাকে দোকানের অন্য কর্মচারীরা শহর এলাকার বাগানবাড়ী থেকে আটক করে। পরে রাত ৯ টায় পুলিশের কাছে তাকে সোপর্দ করা হয়। জিঙ্গাসাবাদে সে টাকা আত্মসাতের কথা স্বীকার করলেও এত বিপুল পরিমান টাকা কোথায় কার কাছে কিভাবে আছে তা এখনও স্বীকার করছে না বলে জানায় পুলিশ।

এজেন্সি ম্যানেজার কেফায়েত উল্লাহ জানান, আমাদের এজেন্সিতে প্রতিদিন ২০/৩০ লাখ টাকার বিকাশ কেনা বেচা হয়। তাই প্রতিদিন মালিক হিসাব এতটা দেখাশুনা করে না। এই ফাঁকে সে টাকাগুলি কয়েকদিনে আত্মসাৎ করেছে।

ভৈরব থানার অফিসার ইনচার্জ মো.মোখলেছুর রহমান জানান, তাকে গ্রেফতারের পর জিঙ্গাসাবাদ করা হচ্ছে। আত্মসাৎকৃত বিপুল পরিমান টাকা সে কোথায় কিভাবে রেখেছে এখনও স্বীকার করেনি। তাকে রিমান্ডে এনে জিঙ্গাসাবাদ করার পর তদন্ত করে টাকা উদ্ধারের চেষ্টা করা হবে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *