বিশেষ প্রতিবেদন

ভৈরবে বিএসএনপিএস এর প্রতিষ্ঠাতার আগমন উপলক্ষে এক সংবর্ধনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

ছাবির উদ্দিন রাজু বিশেষ প্রতিনিধিঃ

রবিবার ১১ ডিসেম্বর সন্ধায় দূর্জয়মোড় সৈয়দ আমেনা ভবনের জনতার নিঃশ্বাস পত্রিকার ভৈরব কার্যালয়ে এনপিএস সেন্ট্রাল কমিটির যুগ্ন মহাসচিব, বিএসএনপিএস এর যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ ছাবির উদ্দিন রাজুর সভাপতিত্বে ও এনপিএস ভৈরব উপজেলা শাখার সভাপতি মোঃ ফয়জুল কবীর এর সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সাংবাদিক নির্যাতন প্রতিরোধ সংস্তার কেন্দ্রীয় প্রতিষ্ঠাতা সভাপতি, ঐতিহ্যবাহী গাজীপুর সদর প্রেসক্লাব সভাপতি ও সাপ্তাহিক জনতার নিঃস্বাস পত্রিকার সম্পাদক হাজী মোঃ আবুবকর ছিদ্দিক ।

বিশেষ অতিথি ছিলেন বিএসএনপিএস সেন্ট্রাল কমিটির সিনিয়র সহসভাপতি ও ময়মনসিংহ জেলা সৈনিকলীগের সভাপতি মোঃ শিবলী সাদেক খান, বিএসএনপিএসের কেন্দ্রীয় সহসভাপতি হাজী মোশারফ হোসেন নীলু,সিনিয়র সাংবাদিক মাহেলা আক্তার মালা,করিমগঞ্জের সিনিয়র সাংবাদিক ও বিএস এনপিএস সেন্ট্রাল কমিটির নির্বাহী সদস্য আজিজুল হক তালুকদার । সংবর্ধিত অতিথির বক্তব্যে আবুবকর ছিদ্দিক বলেন, সাংবাদিকতায় নীতি নৈতিকতা সবচেয়ে গুরুত্বপূর্ণ, যদি একজন সাংবাদিকের নীতি নৈতিকতা থাকে তবেই তিনি এ সমাজের গুরুত্বপূর্ণ সংবাদগুলো তুলে ধরবেন। এতে করে আমরা সকলে সমাজ ও দেশের নেগেটিভ,পজেটিভ সংবাদ দেখে দেশের ভাবমূর্তি বুঝার সুযোগ হয়,সাংবাদিকরা কলম চালিয়ে যাবে,যেখানে সাংবাদিক নির্যাতিত হবে সেই খানে আমিসহ আমার ঠিম উপস্থিত থেকে সহযোগিতার হাত বাড়িয়ে দিবে ইনশাল্লাহ ,আমি বরাবরই সাংবাদিকদেরকে কিছু দিতে চাই নিতে চাই না কিছু । তিনি সংবাদকর্মীদের প্রেস কাউন্সিলের মাধ্যমে প্রশিক্ষণ দিয়ে পেশাগত কাজের ভিত্তি সুদৃঢ় করার আহ্বান জানান। অনুষ্টানে সংবর্ধিত অতিথিদেরকে উপহার সামগ্রী দিয়ে সম্মাননা জানানো হয়।

এ সময় উপস্থিত ছিলেন সাপ্তাহিক অবলম্বন পত্রিকার বার্তা সম্পাদক মোহাম্মদ শামীম আহমেদ, জনতার নিঃশ্বাস এর ভৈরব প্রতিনিধি কাজী আবুল হোসেন সৌরভ, পল্লী শক্তি বার্তার বিশেষ প্রতিনিধি কাজী আবুল খায়ের, সমাধান টিভির স্টাফ রিপোর্টার এ আর মুশফিক, মানবাধিকার কর্মী মোহাম্মদ ইয়াসিন পারভেজ সহ অন্যান্য সাংবাদিকবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *