আওয়ামীলীগ ভিডিও রাজনীতি

ভৈরবে নৌকার বিশাল জনসভা ও শোডাউনে জনতার ঢল

 

মো: শাহনূর, ভৈরব প্রতিনিধি :
একাদশ জাতীয় সংসদ নির্বাচনের সর্বশেষ প্রচারণায় আওয়ামীলীগ মনোনীত প্রার্থী প্রয়াত মহামান্য রাষ্ট্রপতি আলহাজ্ব মো: জিল্লুর রহমান ও নারীনেত্রী শহীদ আইভী রহমানের পুত্র বিসিবি সভাপতি আলহাজ্ব নাজমুল হাসান পাপন এমপির নৌকা প্রতীকের বিশাল জনসভা শেষে শোডাউন করেন। এ জনসভাকে কেন্দ্র করে দুপুর থেকে পৌরসভা ও উপজেলার ৭টি ইউনিয়ন থেকে খন্ড খন্ড মিছিল নিয়ে নারী পুরুষ ও উদীয়মান তরুণরা হাজী আসমত কলেজ মাঠে জড়ো হয়। এসময় কলেজ মাঠসহ আসপাশ এলাকায় নৌকার সমর্থনে জনতার ঢল নামে।
উক্ত জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামীলীগ মনোনীত প্রার্থী বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আগামী ৩০ ডিসেম্বর মুক্তিযুদ্ধের পক্ষের ও উন্নয়নের প্রতীক নৌকার বিজয় কেউ ঠেকাতে পারবেনা। বিগত ১০ বছরে দেশে ব্যাপক উন্নয়নের ফলে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেত্বত্বে আওয়ামীলীগ সরকারই ক্ষমতায় আসবে। তাই আমরা সবাই যেন সকাল সকাল ভোট কেন্দ্রে গিয়ে নৌকা প্রতীকে ভোট দিয়ে উন্নয়নের ধারাকে অব্যহত রাখি।
জনসভা শেষে বিকাল সাড়ে ৪টায় সময় কলেজ মাঠ থেকে নৌকা প্রার্থী নাজমুল হাসান পাপনের নেতৃত্বে একটি বিশাল মিছিল নিয়ে ভৈরব-কিশোরগঞ্জ আঞ্চলিক সড়ক ও ভৈরব বাজারের বিভিন্ন অলিগলি প্রদক্ষিণ করে। এসময় নৌকার প্রার্থী বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বাসাবাড়ি ও রাস্তায় দাঁড়িয়ে থাকা উৎসুক জনতার উদ্দেশ্যে হাত নাড়িয়ে স্বাগত জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *