জাতীয়

ভৈরবে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার ‘হত্যার অভিযোগ প্রেমিকের বিরুদ্ধে’

 

https://youtu.be/JIMju6jFzPc

জয়নাল আবেদীন রিটন, বিশেষ প্রতিনিধি :

কিশোরগঞ্জের ভৈরবে চাঁদনী বেগম (২৩) নামের এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত চাঁদনী বেগম শহরের ঘোড়াকান্দা এলাকার মৃত আলী আকবরের মেয়ে। তিনি বিবাহিত এবং এক কন্যা সন্তানের জননী। তাঁর স্বামী একটি সংঘর্ষের ঘটনায় দায়েরকৃত মামলায় অভিযুক্ত হিসেবে হাজতবাস করছেন।

এ প্রসঙ্গে ভৈরব থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শাহিন জানান, খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে জেলা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর বলা যাবে হত্যা না আত্মহত্যার ঘটনা এটি।

এলাকাবাসী জানায়, শহরের ঘোড়াকান্দা এলাকার একটি ভাড়া বাড়িতে গত তিন মাস আগে স্বামী-স্ত্রী পরিচয়ে উঠেন জনি ও চাঁদনী বেগম। এখানে আসার পর জনি প্রায়ই চাঁদনীকে মারধর করতো । গতকাল রাত ১১ টার দিকে চাঁদনীর ঘর থেকে কান্না ও হট্টগোলের শব্দ শুনতে পান তারা। আজ শুক্রবার সকালে ঘরের আড়ার সাথে চাঁদনীর ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় তারা। পুলিশ এসে চাঁদনীর লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

স্বজনদের অভিযোগ, চাঁদনীর কথিত প্রেমিক জনি রাতের কোন এক সময় তাকে হত্যা করে লাশ ঘরের আড়ার সাথে ঝুলিয়ে পালিয়ে যায়। জনি এলাকার কুখ্যাত ছিনতাইকারী বলেও জানান তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *