রাজনীতি

ভৈরবের শিমুলকান্দি ইউনিয়ন জাতীয় পার্টির ত্রি-বার্ষিক সম্মেলন ও যোগদানসভা অনুষ্ঠিত

মোঃ ছাবির উদ্দিন রাজু বিশেষ প্রতিনিধিঃ

কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলার শিমুলকান্দি বাজারে গতকাল সোমবার ১ আগস্ট ২০২২ ইংরেজী দুপুরে ৩নং শিমুলকান্দি ইউনিয়ন জাতীয় পার্টির ত্রি-বার্ষিক সম্মেলনে অনুষ্ঠিত হয়েছে। ৩নং শিমুলকান্দি ইউনিয়ন জাতীয় পার্টির ত্রি-বার্ষিক সম্মেলনে ৫১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটির সভাপতি পদে নির্বাচিত হয়েছেন বশির আহমেদ ও সিনিয়র সহ-সভাপতি মোঃ মাহতাব মিয়া এবং সাধারন সম্পাদক পদে সাবেক ইউপি মেম্বার জাকির হোসেন নির্বাচিত হয়েছেন। এসময় জাতীয় পার্টিতে ইউনিয়ন বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ ওমর ফারুক যোগদান করেছেন।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোর আন তেলওয়াত এর পাঠ করেন, উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক কমিটির সদস্য মোঃ সিরাজুল ইসলাম। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক মোঃ আব্দুস সালাম মিয়া। সভাপতিত্ব করেন,উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব হাজী মোঃ রিয়াজুল হক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক মোঃ সাদেক মিয়া,ভৈরব পৌর জাতীয় পার্টির আহ্বায়ক মোঃ বাবুল চৌধুরী, সদস্য সচিব নাজিম উদ্দীন, উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক কমিটির সদস্য মোঃ সিরাজুল ইসলাম, পৌর জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক মোঃ রিপন মিয়া,উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক কমিটির সদস্য সাংবাদিক ছাবির উদ্দিন রাজু, পৌর জাতীয় পার্টির আহ্বায়ক কমিটির ১নং যুগ্ম আহবায়ক সাংবাদিক শামীম আহমেদ, উপজেলা তরুন পার্টির আহ্বায়ক মাহাবুবুর রহমান প্রমূখ।

৷ প্রধান অতিথি উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক মোঃ আব্দুস সালাম মিয়ার বক্তব্যে বলেন, জাতীয় পার্টির উন্নয়নের পার্টি,জাতীয় পার্টি রাস্ট্র ধর্ম ইসলাম প্রতিষ্ঠা করার পার্টি তাই আসুন সবাই জাতীয় পার্টির পতাকাতলে যোগ দিয়ে দেশের গণতান্ত্রিক অধিকার প্রতিষ্ঠা করি।
অনুষ্ঠানের সভাপতি উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব হাজী মোঃ রিয়াজুল হকের বক্তব্যে বলেন, দেশের বৃহত্তর দুটি রাজনৈতিক দলে ক্ষমতায় এসে দেশের কথা চিন্তা না করে তাদের পকেট বারী করার কথা চিন্তা করে। তাই জনগণের সঠিক অধিকার প্রতিষ্ঠা করার মাধ্যমে বাংলাদেশ কে বিশ্বের বুকে তুলে ধরতে হবে। দেশের এই ক্লান্তিলগ্নে জাতীয় পার্টির বিকল্প নেই। তাই ৩০০ শত আসন থেকেই জাতীয় পার্টির লাঙ্গল প্রতীক নিয়ে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিবে।

পৌর জাতীয় পার্টির আহ্বায়ক মোঃ বাবুল চৌধুরী বলেন, দুর্নিতি মুক্ত কোন দল যদি থাকে তাহলে সেটা হলো একমাত্র জাতীয় পার্টি। এই ৯ বছর ক্ষমতাই ছিলো এই বছরে শুধু দেশে বৃহত্তর উন্নয়ন করে গেছে যা কোনো দলই করতে পারে নাই।
সদস্য সচিব নাজিম উদ্দীন বলেন, জাতীয় পার্টির সহযোগিতা নিয়ে আওয়ামী লীগ বার বার ক্ষমতাই আসলেও তাদের দেওয়া কোনো প্রতিশ্রুতি রক্ষা করতে পারে নাই। তারা শুধু তাদের দল আওয়ামী লীগের কথাই ভেবেছে। তাই আর কোনো দলকে সুযোগ না দিয়ে সারা দেশে একক ভাবে ৩০০ আসন নিয়ে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন করবে বলে জানান কেন্দ্রীয় নেতৃবৃন্দ।
উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক কমিটির সদস্য মোঃ সিরাজুল ইসলাম বলেন, জাতীয় পার্টি যখন ক্ষমতায় ছিলো তখন মসজিদের বিদ্যুৎ বিল মৌকুফ করে দিছিলো, আর এখন মসজিদের এসি বন্দ রাখার নির্দেশ দিচ্ছে বর্তমান সরকার। জাতীয় পার্টির সারাদেশের উপজেলা কমপ্লেক্সে তৈরী করেছে আর বর্তমান সরকার উপজেলা পরিষদের চেয়ারম্যানদের কে সঠিক মূল্যায়ন করছেনতাই গত কয়েকদিন আগে দেশের সমস্ত উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান রা প্রতিবাদ সভা করে পদত্যাগের ঘোষনা দিয়েছিলো। জাতীয় পার্টির দেশের বড় বড় ব্রিজ ও রাস্তা নির্মান করে দেশের উন্নয়ন করেছিলো আর বর্তমান সরকার উন্নয়নের নামে লুটপাট করে দেশকে দেওলিয়া করার চেষ্টা করছে। দেশে এখন তেলের মূল্যবৃদ্ধি,বিদ্যুৎ এর ঘনঘন লোডশেডিং, দ্রব্য মূল্যের উর্দোগতি। দেশের এই ক্লান্তি লগ্নে পল্লীবন্ধু হুসাইন মাহমুদ এরশাদের গড়া জাতীয় পার্টির বিকল্প নেই।
উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক কমিটির সদস্য ও সাংবাদিক ছাবির উদ্দিন রাজু বলেন,এখন যে সময় জাতীয় পার্টিকে ত্রিনমুলে সাংগঠনিক ক্ষমতা বৃদ্ধি করতে হবে। সারাদেশে জাতীয় পার্টি ও এর অঙ্গ সংগঠন কে জোরদার করা হচ্ছে। জাতীয় পার্টি আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন একক নির্বাচন করবে এবং উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন পরিষদের নির্বাচনে দলীয় প্রার্থী দিয়ে নির্বাচন করাবে। দেশে আবারো জাতীয় পার্টির একক ক্ষমতায় আসবে। সাধারণ মানুষের ভাগ্যের পরিবর্তন হবে ইনশাআল্লাহ।
নব যোগদানকৃত জাতীয় পার্টির সদস্য মোঃ ওমর ফারুক বলেন,দেশে যে দলটি ক্ষমতা থাকার পরও এতো উন্নয়ন করেছে আর রাস্ট্র ধর্ম ইসলাম প্রতিষ্ঠা করেছে,পরুষ শ্বাসিত সরকার বাংলাদেশে বার বার দরকার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *