মাদক অভিযান

ব্রাক্ষনবাড়িয়ায় ১৭ লক্ষাধিক টাকার ইয়াবা গাঁজা ফেন্সিডিল মদ ও স্কপ উদ্ধার

মোঃ লুৎফর রহমান (খাজা শাহ্): ব্রাক্ষনবাড়িয়া সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরানুল ইসলাম এর নেত্বতে পুলিশ পরিদর্শক মোহাম্মদ সহিদুল ইসলাম, এস. আই মোঃ নাহিদ হোসেন, এস.আই আব্দুল মোত্তালেব, এস.আই মোঃ হুমায়ুন কবির, এস.আই মোসলেহ উদ্দিন বাবলু এস.আই মোঃ আব্দুস সবুর খান, এস.আই মোঃ লেবু মিয়া, এস.আই আঃ সবুর এ.এস.আই পলাশ চন্দ্র দাস, এ.এস.আই মোঃ সেলিম হোসেন এ.এস.আই মোঃ আবুল কালাম এ.এস.আই শংকর কুমার সাহা, এটি. এস.আই মোঃ
মাজহারুল ইসলাম সহ থানার অন্যান্য সংশ্লিষ্ট অফিসার ও ফোর্সগন পৃথক মাদক বিরোধী ও অপরাধদমন অভিযান চালিয়ে গত মার্চ মাসে মোট ১৭ লক্ষ ১০ সহ¯্রাধিক টাকার ইয়াবা গাঁজা ফেন্সিডিল বিদেশীমদ ও স্কপ সিরাপ উদ্ধার করেছে। উদ্ধারকৃত মাদক মালামাল সংক্রান্তে ২০টি মাদক মামলায় ২৬ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

এছাড়া মাদক মামলাসহ বিভিন্ন অপরাধের দায়ে মোট ১শ ৪৬ ব্যক্তিকে গ্রেফতার করে বিচারে নিমিত্তে কোর্টে সপর্দ করা হয়েছে। গ্রেফতারকৃতদের মধ্যে জিআর- সিআর সাজাপ্রাপ্ত পরোয়ানায় ০৭ জন, ডাকাতির প্রস্তুতি, ছিনতাই , দস্যুতা ও প্রতারনা সহ বিভিন্ন মামলায় ২৭ জন, জিআর-সিআর গ্রেফতারী পরোয়ানায় ৬৬ জন এবং বাকীদেরকে অন্যান্য মামলায় গ্রেফতার করা হয়। অপরদিকে গত মার্চ মাসব্যাপী মাদক বিরোধী অভিযানে মোট ১শ ৯ কেজি ৪শ গ্রাম গাঁজা, ১হাজার ৪৯টি ইয়াবা ট্যাবলেট, ১শ৬৮টি বোতল ফেন্সিডিল, ১৮ বোতল বিদেশী মদ এবং ২০ বোতল স্কপ সিরাপ উদ্ধার করা হয়েছে বলে থানায় কর্তব্যরত সংশ্লিষ্ট কর্মকর্তা এ প্রতিবেদক দৈনিক সোনালী বার্তার সহকারী সম্পাদক, সমাধান টিভি ডট কম এর ব্যবস্থাপনা পরিচালক এবং সততা ও বস্তুনিষ্ঠ সাংবাদিকতায় একাধিক স্বর্ণপদক পুরস্কার প্রাপ্ত লেখক- কবি এবং কলামিস্ট মোঃ লুৎফর রহমান (খাজা শাহ্) কে এক স্বাক্ষাতে জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *