খেলা ফুটবল

পুরো দমে অনুশীলন শুরু মেসি-সুয়ারেজদের

ক্রীড়া ডেস্ক : বিশ্বকাপ শেষে ক্লাবে ফিরেছেন বার্সেলোনার অধিকাংশ তারকা ফুটবলাররা। নতুন মৌসুম শুরুর আগে পুরো দমেই অনুশীলন শুরু করেছেন তারা।

ছুটি কাটিয়ে বার্সায় ফিরেছেন লুইস সুয়ারেজ, ফিলিপ কুতিনহো, ইয়োরি মিনা, ইভান রাকিতিচ ও স্যামুয়েল উমতিতির মতো ফুটবলাররা। তাদের সঙ্গে অনুশীলনে দেখা গেছে কাতালান ক্লাবটির প্রানভোমরা লিওনেল মেসিকেও।

রোববার যুক্তরাষ্ট্র সফর শেষে বার্সেলোনায় ফিরেছে ব্লুগ্রেনারা। আগামী রোববার সুপার কোপা ডি ইস্পানায় সেভিয়ার মুখোমুখি হবে তারা। আর গুরুত্বপূর্ণ এ ম্যাচের আগে নিজেদের ঝালিয়ে নিতে ব্যস্ত বার্সা।

বার্সেলোনার সঙ্গে গত সোমবার চুক্তি সম্পন্ন করেছেন আর্তোরু ভিদাল। আগামী ৩ বছর ন্যু ক্যাম্পের ক্লাবটিতে থাকার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। মাঝমাঠে আন্দ্রেস ইনিয়েস্তার অভাব চিলিয়ান এ তারকা পূরণ করতে পারবেন বলে মনে করছেন ফুটবলবোদ্ধারা। মেসি-ইনিয়েস্তাদের সঙ্গে শ্রীঘ্রই অনুশীলনে দেখা যেতে পারে বায়ার্ন থেকে আসা এ তারকাকে।

সুপার কোপা ডি ইস্পানায় সেভিয়ার বিপক্ষে ম্যাচ শেষে হুয়ান গাম্পার ট্রফিতে খেলবে বার্সা। আগামী ১৫ আগস্টের ওই ম্যাচে বর্তমান লা লিগা চ্যাম্পিয়নদের মুখোমুখি হবে বোকা জুনিয়র্স।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *