অপরাধ

কুলিয়ারচরে ড্রাগ সুপারভাইজার ও মানবাধিকারকর্মী পরিচয়ে চাঁদাবাজি: নারীসহ আটক ৪

জয়নাল আবেদীন রিটনঃ

কিশোরগঞ্জের কুলিয়ারচরে ড্রাগ সুপারভাইজার,মানবাধিকারকর্মী ও সাংবাদিক পরিচয়ে বিভিন্ন ফার্মেন্সিতে চাদাবাজি করতে গিয়ে জনতার হাতে চারজন আটক হয়েছেন নারীসহ চার প্রতারক। পরে আটককৃত চারজনকে পুলিশে সোপর্দ করেন উপস্থিত লোকজন। আটককৃতরা হলো,ভৈরব শহরের চন্ডিবেড় গ্রামের বাচ্চু মিয়ার স্ত্রী হনুফা বেগম ওরফে পোশন, নরসিংদীর বেলাব থানাধিন লক্ষিপুর গ্রামের মৃত ইদ্রিস মিয়ার ছেলে ইউসুফ ভুইয়া, নরসিংদীল ভেলানগর এলাকার নিয়ত আলীর ছেলে রাজু মিয়া ও আওয়াদী এলাকার মৃত হারিজ মিয়ার ছেলে তালাত মাহমুদ।

আজ রবিবার দুপুর দুইটার সময় প্রেস লিখা একটি টিকার লাগানো সিএনজিতে করে কুলিয়ারচরের ফরিদপুর ইউনিয়নের আনন্দ বাজারের পৌছে। পরে ওই বাজারের বিভিন্ন ঔষধের ফার্মেন্সিতে ড্রাগ সুপারভাইজার, মানবাধিকারকর্মী ও সাংবাদিক পরিচয়ে জরিমানার অজুহাতে চাঁদাবাজী করে। ঘন্টাদুয়েক পর ওই স্থান ত্যাগ করে মধ্য সালুয়া বাজারের বিভিন্ন ফার্মেন্সিতে পুর্বের ন্যায় ব্যবসায়ীদের হয়রানি করতে থাকে উপরোল্লিখিত চার জন। তাদের আচরণে সন্দেহ হলে বাজারের লোকজন ফার্মেন্সি মালিক সমিতিকে বিষয়টি অবগত করেন। মালিক সমিতি তাৎক্ষনিক বিষয়টি জেলা ড্রাগ সুপারভাইজার নুরুল আলমকে বিষয়টি অবগত করলে তিনি বলেন আমাদের কোন লোকজন ওই এলাকায় অভিযানে যায়নি। পরে আটককৃতদেরকে কুলিয়ারচর থানা পুলিশের হাতে তুলে দেয় উপস্থিত জনতা।

এ ব্যাপারে কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ এ কে এম সুলতান মাহমুদ বলেন, লিখিত অভিযোগ পেলে আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *