জীবনযাপন

করোনা আতঙ্কে ভৈরব রেলওয়ে ষ্টেশনে জন সমাগম ও হোটেল রেস্তোরা বন্ধ

জয়নাল আবেদীন রিটন, বিশেষ প্রতিনিধি :

জন সমাগম থেকে করোনাভাইরাসের প্রার্দুভাব বৃদ্ধি পেতে পারে এমন আশংকায় ভৈরব রেলওয়ে জংশন ষ্টেশনের প্লাটফর্মের ভেতর ও বাহিরের সমস্ত হোটেল রেস্তোরা বন্ধ করে দিয়েছে ভৈরব রেলওয়ে প্রশাসন। জনসমাগম থেকে করোনা ভাইরাস ছড়াতে পারে এমন আশংকায় রেলওয়ে কর্তৃপক্ষের নির্দেশে হোটেল রেস্তোরাগুলো বন্ধ রাখার নির্দেশ দেয়া হয় বলে জানায় রেলওয়ে পুলিশ।
আজ সোমবার সকাল থেকে নির্দেশ কার্যকরি হয়। এর আগে গতকাল রোববার রাতে হোটেল রেস্তোরার মালিকদেরকে তাদের ব্যবসা বন্ধ রাখতে নির্দেশ দেয় ভৈরব রেলওয়ে পুলিশ। এ নির্দেশের ফলে আজ সকাল থেকে ভেরাইটিজ ষ্টোরগুলো ও ফার্মেন্সি ব্যাতীত ষ্টেশনের ভেতরে ও বাহিরের দোকানপাট বন্ধ রয়েছে। করোনা ভাইরাসের আতংকে রেলপথেও যাত্রী চলাচল অনেকটা কমে আসছে।

ভৈরব রেলওয়ে থানার অফিসার ইনচার্জ মোঃ ফেরদাউস আহমেদ বিশ্বাস বলেন, আমাদের কাছে রেলওয়ে দপ্তর থেকে চিঠির মাধ্যমে নির্দেশ এসেছে জনসমাগম থেকে থেকে কেরানা ভাইরাস ছড়াতে পারে তাই ষ্টেশনের ভিতরে ও বাহিরের সমস্ত হোটেল রেস্তোরাগুলো বন্ধ করতে ব্যবসায়ীদের নির্দেশ দিতে। সে মোতাবেক আমরা গতকাল রাতেই ষ্টেশন এলাকার হোটেল রেস্তোরার মালিকদের জানিয়ে দিলে তারা আজ সকাল থেকে তাদের হোটেল রেস্তোরা বন্ধ করে দিয়েছে। করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত অনির্দিষ্টকালের জন্য এ নির্দেশ বলবত থাকবে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *