বিবিধ

কটিয়াদীতে ফুটবল খেলা নিয়ে দুই গ্রামবাসীর সংঘর্ষ, নিহত ১

মোঃ ছাবির উদ্দিন রাজু বিশেষ প্রতিনিধি ঃ

কিশোরগঞ্জের কটিয়াদীতে ফুটবল খেলাকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে টেঁটাবিদ্ধ হয়ে মো. হুয়ামুন কবীর (৩৪) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। এ ছাড়া উভয় পক্ষের বেশ কয়েকজন আহত হয়েছেন। এ সময় পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ এসে ৩০ রাউন্ড ফাঁকা গুলি ও টিয়ার গ্যাস নিক্ষেপ করে।
শুক্রবার (২২ জুলাই) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার ধূলদিয়া ইউনিয়নের রায়খলা ও সতরদ্রোন এই দুই গ্রামবাসীর মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।নিহত যুবক মো. হুয়ামুন কবীর রায়খলা গ্রামের বাসিন্দা। তিনি সাবেক ইউনিয়ন পরিষদের সদস্য কামাল হোসেনের ছেলে।
কটিয়াদী থানার উপপরিদর্শক (এসআই) মো. সোহরাব বিষয়টি নিশ্চিত করে জানান, গতকাল বৃহস্পতিবার ফুটবল খেলাকে কেন্দ্র এই দুই গ্রামের বাসিন্দাদের পাল্টাপাল্টি ধাওয়ার ঘটনা ঘটে। এর জেরে আজ সকালে তাদের মধ্যে আবারও সংঘর্ষ হয়। এতে টেঁটার আঘাতে গুরুতর আহত হন হুমায়ুন কবির। পরে কিশোরগঞ্জে সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথেই তার মৃত্যু হয়।
কটিয়াদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম শাহাদাত জানান, এলাকার বর্তমান পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে ব্যবস্থা নেওয়া হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *