বিনোদন

একমঞ্চে একঝাঁক তারকা

বিনোদন ডেস্ক : বেসরকারি টেলিভিশন চ্যানেল এটিএন বাংলা। ১৯৯৭ সালের ১৫ জুলাই যাত্রা শুরু করে এটি। আজ রোববার চ্যানেলটি ২২ বছরে পা রেখেছে। এ উপলক্ষে ‘দুই ১০ দুই ২২’ শিরোনামে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এতে পারফর্ম করবেন কুমার বিশ্বজিৎ, বাপ্পা মজুমদার, অপু বিশ্বাসের মতো একঝাঁক তারকা শিল্পীরা।

এটিএন বাংলার অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট (প্রেস ও পাবলিকেশন) কামরুজ্জামান মাসুম জানান, বিএফডিসির ৮ নম্বর ফ্লোরে অবস্থিত এটিএন বাংলার স্টুডিও থেকে আগামীকাল সোমবার সন্ধ্যা ৭টার সংবাদের পর ‘দুই ১০ দুই ২২’ অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করবে এটিএন বাংলা। এটি চলবে রাত ১০টা পর্যন্ত। এটিএন বাংলা পরিবারের সদস্যদের অংশগ্রহণে যাত্রাপালার মাধ্যমে অনুষ্ঠানটি উপস্থাপনা করা হবে। গান, একক ও দলীয় নৃত্য এবং স্কিড দিয়ে সাজানো হয়েছে পুরো অনুষ্ঠানটি।

তিনি আরো জানান, এ অনুষ্ঠানে সংগীত পরিবেশন করবেন জনপ্রিয় কণ্ঠশিল্পী কুমার বিশ্বজিৎ, শুভ্র দেব, বাপ্পা মজুমদার, আঁখি আলমগীর, ইভা রহমান এবং কণা। লিখন রায়ের কোরিওগ্রাফিতে নৃত্য পরিবেশন করবেন চিত্রনায়িকা অপু বিশ্বাস, মডেল-অভিনেত্রী তানজিন তিশা এবং নৃত্য জুটি লিখন-নাদিয়া।

বর্ষপূর্তি উপলক্ষে আয়োজিত এই বিশেষ সাংস্কৃতিক অনুষ্ঠানটি পরিচালনা করবেন মুকাদ্দেম বাবু,  রাসেল মাহমুদ ও সেলিম দৌলা খান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *