ক্রিকেট খেলা

সাকিবের করোনা নেগেটিভ, মাহমুদউল্লাহর পজিটিভ

ক্রিকেটার সাকিব আল হাসানের করোনা টেস্টের ফল নেগেটিভ এসেছে। তবে দুঃসংবাদ পেয়েছেন মাহমুদউল্লাহ রিয়াদ। তিনি করোনা পজিটিভ হয়েছেন। হোয়াটসঅ্যাপ বার্তায় জাতীয় দলের স্পিন অলরাউন্ডার রাইজিংবিডিকে করোনা টেস্টের ফল নিশ্চিত করেছেন।

শুক্রবার ভোর রাত ২টায় কাতার এয়ারওয়েজের একটি বিমানে ঢাকায় আসেন নিষেধাজ্ঞা থেকে মুক্তি পাওয়া সাকিব। যুক্তরাষ্ট্র থেকে করোনা পরীক্ষার নেগেটিভ সার্টিফিকেট নিয়ে দেশে এসেছেন বিশ্বসেরা অলরাউন্ডার। নিয়ম অনুযায়ী এখানেও টেস্টের আগে কোয়ারেন্টাইনে থাকার কথা ছিল তার। কিন্তু সেদিন সকালে ১১টার পর সাকিবকে দেখা যায় গুলশানে একটি সুপারশপ উদ্বোধনে।

শনিবার বিকেলে নিজ বাসভবনে করোনা পরীক্ষার নমুনা দেন সাকিব। রাতেই করোনা নেগেটিভ ফল পেয়ে যান বিশ্বসেরা অলরাউন্ডার। সামনেই শুরু হচ্ছে ঘরোয়া ক্রিকেট। এজন্য ক্রিকেটারদের ফিটনেস টেস্ট দিতে হচ্ছে। সাকিবের ফিটনেস টেস্ট হবে ৯ নভেম্বর সকাল ১০টা থেকে ১১টার ভেতরে।

পাকিস্তান সুপার লিগে (পিএসএল) অংশ নিতে ১০ নভেম্বর মাহমুদউল্লাহ রিয়াদের পাকিস্তানে যাওয়ার কথা ছিল। সেজন্য করোনা পরীক্ষা করিয়েছিলেন তিনি। কিন্তু ফ্র্যাঞ্চাইজি লিগে অংশগ্রহণের আগে ধাক্কা খেলেন। করোনা পরীক্ষায় পজিটিভ এসেছেন তিনি। পিএসএলে অংশগ্রহণের সুযোগ নেই। মাহমুদউল্লাহকে থাকতে হচ্ছে আইসোলেশনে। পিএসএলে মাহমুদউল্লাহকে নিয়েছিল মুলতান সুলতান।

Leave a Reply

Your email address will not be published.