মাদক অভিযান

ভৈরবে স্বামী স্ত্রীসহ ৩ জনকে গাঁজাসহ আটক,প্রত্যেককে ১ বছর করে কারাদন্ড

সামাধান ডেস্ক:
ভৈরবে মাদক বহন ও সেবনের অভিযোগে স্বামী স্ত্রীসহ ৩ কারবারিকে হাতেনাতে আটক করে প্রত্যেককে ১ বছর করে কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। আটককৃতরা হলো পুকুরপাড় গ্রামের মৃত মতি মিয়ার ছেলে সুমন মিয়া ও তার স্ত্রী লতিফা বেগম সহ সহযোগি মৃত মস্তো মিয়ার ছেলে আপাজ উদ্দিন। সাজা প্র্াপ্ত সুমন ও লতিফা সম্পর্কে স্বামী স্ত্রী। ভৈরব উপজেলা নির্বাহী কর্মকর্তা মো ঃ সাদিকুর রহমান সবুজের নেতৃত্তে এ অভিযান পরিচালিত হয়। এ সময় ভ্রাম্যমান আদালতে সহযোগিতা করেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ভৈরব সার্কেলের পরিদর্শক সেন্টু রঞ।জননাথ তার সহকর্মীরা।
জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে আজ দুপুর ১ টার সময় পঞ্চবটি পুকুরপাড় এলাকার নবী হোসেনের বাড়িতে অভিযান চালায় ভ্রাম্যমান আদালত । এ সময় আটককৃত উল্লেখিত ৩ জনকে ৪ শ গ্রাম গাঁজাসহ সেবন অবস্থায় পেয়ে তাদেরকে আটক এ সাজা প্রদান করেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব মোহাম্মদ সাদিকুর রহমান সবুজ বলেন, আটককৃত ৩ জন ওই এলাকার চিহ্নিত মাদক কারবারি ও সেবনকারি। অভিযান চালিয়ে তাদের নিকট থেকে মাদক সেবনের সরঞ।জামসহ ৪ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। তারা তাদের অপরাধ স্বীকার করায় মাদক আইনে তাদের প্রত্যেককে ১ বছর করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।

Leave a Reply

Your email address will not be published.