Featured রাজনীতি

ভৈরবে জাতীয় পার্টির ত্রি-বাষিক সম্মেলন, আলোচনাসভা ও কমিটি গঠিত

মোঃ ছাবির উদ্দিন রাজু বিশেষ প্রতিনিধিঃ

গতকাল শুক্রবার বিকালে জাতীয় পার্টির ত্রি-বাষিক সম্মেলন আলোচনাসভা ও কমিটি গঠিত হয়।উক্ত ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা জাতীয় পার্টির আহবায়ক আব্দুস সালাম, সদস্য সচিব হাজি মোঃ রিয়াজুল হক । এছাড়া ও বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,যুগ্ন আহবায়ক মোঃ সাদেক মিয়া, নির্বাহী সদস্য সাংবাদিক ও মানবাধিকার সংগঠক মোঃ ছাবির উদ্দিন রাজু,মোঃ সিরাজুল ইসলাম ,পৌর জাতীয় পার্টির সদস্য সচিব মোঃ নাজিম উদ্দিন,১ নং যুগ্ন আহবায়ক সাংবাদিক শামীম আহমেদ প্রমূখ ।
এ সময় বক্তারা বলেন,পল্লী বন্ধু হুসেইন মোহাম্মদ এরশাদ দেশের অনেক উন্নয়ন করেছেন । বিএনপি ও আওয়ামীলীগ এখানো পর্যন্ত তার সম পরিমান উন্নয়ন করতে পারেনি । জাতীয় পার্টিকে বর্তমান সরকার কখনো বিরোধী দল কখনো বা সরকারি দল হিসেবে ব্যবহার করছেন । জাতীয় পার্টি আগামী নির্বাচনে কোন জোটের সাথে থাকবেনা । জাতীয় পার্টি আগামী নির্বাচনে এককভাবে ৩শ আসনে নির্বাচনে অংশ নিবে । আলোচনাসভা শেষে কালিকাপ্রসাদ ইউনিয়ন জাতীয় পার্টি কমিটি ঘোষণা করা হয় ।
উক্ত অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন গজারিয়া ইউনিয়ন জাতীয় পার্টির সিনিয়র সহ-সভাপতি মোঃ শরীফ আহমেদ, ভৈরব উপজেলা ছাত্র সমাজের আহবায়ক মাসুদ রানা সহ কালিকাপ্রসাদ ইউনিয়ন জাতীয় পার্টির বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
উক্তসভায় কন্ঠভোটের মাধ্যমে মজলিশ খান কামাল কে সভাপতি এবং জাহাঙ্গীর হোসেন ফ্যাশন কে সাধারন সম্পাদক ঘোষণা করা হয় ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *