Featured মাদক অভিযান

বিজয়নগরে ৩০ কেজি গাঁজা ও মাইক্রোসহ ০১ মাদক কারবারীকে আটক

মোঃ ছাবির উদ্দিন রাজু বিশেষ প্রতিনিধিঃ
র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠালগ্ন থেকে সবসময় বিভিন্ন ধরণের অপরাধীদের গ্রেফতারের ক্ষেত্রে অত্যন্ত অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাবের সৃষ্টিকাল থেকে এ পর্যন্ত মাদক ব্যবসায়ী, শীর্ষ সন্ত্রাসী, অপহরণকারী, সন্ত্রাসী, এজাহারনামীয় আসামী, ছিনতাইকারী, চাঁদাবাজ, প্রতারকচক্র, ধর্ষণকারী, পর্ণোগ্রাফি বিস্তারকারী, চোরাকারবারীদের গ্রেফতার করে সাধারণ জনগণের মনে আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে।

এরই ধারাবাহিকতায় ০৫ মার্চ ২০২৩ খ্রিঃ তারিখ সকাল ১০.০০ ঘটিকায় সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ আক্কাছ আলী এর নেতৃত্বে র‌্যাব-১৪, সিপিসি-২, ভৈরব ক্যাম্প, কিশোরগঞ্জ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ব্রাহ্মনবাড়িয়া জেলার বিজয়নগর থানাধীন চান্দুরা বাজার এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে আসামী মোঃ ইয়ার হোসেন(৩২) পিতা-মৃত আবুল কাশেম, সাং-আব্দুল্লাহপুর, থানা-আখাউড়া, জেলা-ব্রাহ্মণবাড়িয়াকে আটক করে। এসময় ধৃত আসামীর দখলে থাকা একটি মাইক্রো তাল্লাশীকালে অভিনব কায়দায় মাইক্রোর সিটের নিচে তেলের ট্যাংকের ভিতরে রক্ষিত ২১ টি বান্ডিল নীল রংয়ের পলিথিনের উপর খাকি কস্টেপ দ্বারা মোড়ানো মোট ৩০ (ত্রিশ) কেজি মাদকদ্রব্য গাঁজা ও নগদ ৪,৫০০/- (চার হাজার পাঁচ শত) টাকা উদ্ধার করে জব্দ করা হয়। ধৃত আসামী দীর্ঘদিন যাবৎ ব্রাহ্মণবাড়িয়া জেলার সীমান্তবর্তী এলাকা হতে চোরা চালানের মাধ্যমে গাঁজা দেশের অভ্যন্তরে বিভিন্ন স্থানে বিভিন্ন ব্যক্তির কাছে বিক্রয় করে মর্মে স্বীকার করেন।

উদ্ধারকৃত মাদকদ্রব্য এবং গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ মোতাবেক আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *