জাতীয়

নরসিংদীর শিবপুরে কলেজ ছাত্রীকে আপত্তিকর ছবি প্রকাশের হুমকি দিয়ে তিনদিন আটকে রাখে সাবেক স্কুল শিক্ষক।

রেজাউল আলম বিপ্লব,নরসিংদী: নরসিংদী শিবপুর উপজেলার যোশর ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের শরিল চর্চা বিষয়ক শিক্ষক আরিফুর রহমান, পলিটেকনিক্যাল কলেজের ছাত্রী স্বরর্নার আপত্তি কর ছবি সোস্যাল মিডিয়ায় প্রচার করে দিবে এমন হুমকি দিয়ে ছাত্রী সহ পরিবার কে নানা ভাবে হয়রানী করছে বলে অভিযোগ করেন মেয়ের বাবা কাজিয়ারা গ্রামের কবির হোসেন।
কবির হোসেন আরো জানায় আমার মেয়ে তার স্কুলে পড়তো তখন থেকেই মেয়েকে বিরক্ত শুরু করে ,পরে অন্য স্কুলে ভর্তি করার পরে ও ভন্ড আরিফ মাষ্টার মেয়ের পিছু ছাড়েনী, আরিফ মাষ্টার আমার মেয়ের গলা বসিয়ে আপত্তি কর ছবি তৈরী করে ব্ল্যাকমেইল করে তিন দিন যাবত গুম করে রেখেছে।এই বিষয়ে স্কুলের প্রধান শিক্ষক মেজবাহ উদ্দিনের সাথে মোবাইল ফোনে জানতে চাইলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করেন এবং ইতি পূর্বে ও আরিফ মাষ্টার অনৈতিক কাজের খেসারত দিয়েছিলে বলে জানায়।
স্থানীয় এলাকাবাসী জানায়: আরিফ মাষ্টার একজন চরিত্রহীন শিক্ষক তার কারনে সারাদেশের শিক্ষদের কলংক হচ্ছে । আগেও তিন থেকে চারটা ঘটনা রয়েছে,র এতটি ঘটনায় এক থেকে দেড় বছর স্কুল থেকে বহিস্কার ছিলো।
অভিবাকদের দাবী দ্রুত এই শিক্ষককের বিরুদ্ধে ব্যাবস্থা না নিলে ছাত্রীদের লেখা পড়া বন্ধ করে দিতে হবে, নয়তোবা আমরা অন্য স্কুলে ছেলে মেয়েদের ভর্তি করে দেবো।
গত ২৮ তারিখ সকাল থেকে কলেজ ছাত্রী স্বরনা নিখোজ হওয়ার তিনদিন পর শিবপুর মডেল থানা পুলিশ আরিফ মাষ্টারকে চাপ দিলে রহস্য জনকভাবে স্বরনা খোজ পায় পুলিশ,এই বিষয়ে ভারপ্রাপ্ত কর্মকতা ওসি আবুল কালাম আজদের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করলে তাকে পাওয়া যায়নি।
স্থানীয় জনপ্রতিনিধি সহ সর্বস্থরের মহল আরিফ মাষ্টারের অপকর্মের নিন্দা ও বিচার দাবী করেন।

Leave a Reply

Your email address will not be published.