অপরাধ

নরসিংদীর রায়পুরায় হত্যা মামলার আসামীরা চলাফেরা করছে অবাধে, দেখার কেউ নেই

হারুন অর রশিদ, নরসিংদী প্রতিনিধি: নরসিংদীর রায়পুরা থানার চর আড়ালিয়া ইউনিয়নের চর আড়ালিয়া গ্রামের সেলিম মিয়া হত্যা মামলার আসামীরা গ্রামে অবাধে চলাফেরা করছে বলে নিহতের পরিবারের অভিযোগ। গত ১৮-১২-২০২১খ্রি. তারিখে পূর্ব শত্রæতার জের ধরে একটি সঙ্গবদ্ধ দল সেলিম মিয়ার বাড়িতে দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে আক্রমন করে এলোপাতাড়ি কুপিয়ে ও ছুরিকাঘাত করলে, গুরুতর অবস্থায় পাড়া প্রতিবেশি সেলিম মিয়াকে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যেতে বলেন। পরবর্তী ঢাকা মেডিকেল হাসপাতাল থেকে নিউ লাইফ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসারত অবস্থায় নিউ লাইফ হাসপাতালে মারা যায়।

উক্ত ঘটনাকে কেন্দ্র করে নিহতের ছোট ভাই সুমন মিয়া বাদী হয়ে রায়পুরা থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নং-১৮৩ তারিখ-১৭/১২/২০২১। উক্ত মামলায় আসামীরা হচ্ছেন একই গ্রামের ইলিয়াছ মিয়া, পিতা: মৃত অহেদ আলী, মোর্শেদ পিতা: মো: হবি মিয়া, মাসেদ মিয়া পিতা: হবি মিয়া, নুরুজ্জামান পিতা: াক্তাছ আলী, জুয়েল পিতা: ইলিয়াছ, বিল্লাল মিয়া পিতা: খোরশেদ ।

মামলায় ১নম্বর আসামী গ্রেপ্তার হলেও বাকিরা প্রকাশ্যে অবাধে গ্রামে ঘোরাফেরা করছে করে বলে বাদী পক্ষের অভিযোগ। এব্যাপারে থানাসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছে ভুক্তভোগির পরিবার ও এলাকাবাসী।

Leave a Reply

Your email address will not be published.